লোহাগাড়ায় ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিজয়ী শিক্ষার্থী পুরস্কার গ্রহণ করছে
বিজয়ী শিক্ষার্থী পুরস্কার গ্রহণ করছে  © ফাইল ছবি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় ওই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় উপজেলার ৩টি মাদ্রাসাসহ ২১ টি মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা বিজ্ঞান বিষয়ক কুইজে প্রথম হয়েছে সুখছড়ি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে আধুনগর উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয়েছে ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়। আর বিজ্ঞান অলিম্পিয়াডে প্রথম হয়েছে আধুনগর উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে চুনতি উচ্চ বিদ্যালয়।

উপজেলা নির্বাহী অফিসার মো: আহসান হাবিব জিতু প্রতিযোগিতা উদ্বোধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: নুরুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পজীব) কানিজ ফাতেমা, উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সম্পাদক অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক দিদারুল আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: নুরুল ইসলামের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ উপজেলা নির্বাহী অফিসার মো: আহসান হাবিব জিতু।


সর্বশেষ সংবাদ